রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সুন্দরগঞ্জে ভাড়াটে বাহিনী দিয়ে ধান কাটার অভিযোগ ঃ আটক ২ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের ৬ প্রতিদ্বন্দ্বী গোবিন্দগঞ্জে ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা ২ মহিলা গ্রেফতার ভরতখালী জয় কালী মন্দিরে মনোবাসনা মেলা জমে উঠেছে বিভিন্ন সংকটে জর্জরিত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গাইবান্ধায় তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি গোবিন্দগঞ্জে শ্রমিক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সুন্দরগঞ্জে ঝুঁকিপূর্ণ কাঠের সেতু দশ গ্রামের মানুষের পারাপারের ভরসা ধাপেরহাটে অপহরনের ৩ মাসেও উদ্ধার হয়নি অপহৃতা কলেজ ছাত্রী আশা মনি গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

গাইবান্ধায় জেল হত্যা দিবস পালিত

গাইবান্ধায় জেল হত্যা দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ জেল হত্যা দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ।
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাইফুল আলম সাকা, মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, শাহ সরোয়ার কবীর, আমিনুর জামান রিংকু, এমারুল ইসলাম সাবিন, মাহমুদা পারুল, সরদার মোঃ শাহীদ হাসান লোটন, শাহ আহসান হাবীব রাজিব, রেজিনা নাহিদ ফারজানা শিমুল, মোশাররফ হোসেন দুলাল, দীপক কুমার পাল, খায়রুল ইসলাম, মোঃ আসিফ সরকার প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম জামিল।
শোক সভায় বক্তারা বলেন, খুনি মোস্তাক জিয়া দোশররা ১৫ ই আগষ্ট কলোরাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর কারাগারে এই জাতীয় ৪ নেতাকে হত্যা করে। তারা বলেন, এই জাতীয় চার নেতাকে হত্যার মধ্যে দিয়ে খুনিরা মনে করেছিল মুক্তিযুদ্ধের বিজয় ও চেতনাকে নিমূর্ল করা যাবে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তেমনি বিশে^ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com